ঢাকাThursday , 12 October 2023
  1. অন্যান্য খবর
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

শরীর থেকে প্রাক্তনের স্মৃতিচিহ্ন মুছে ফেললেন সামান্থা

Fazley Rabby
October 12, 2023 11:13 am
Link Copied!

নিজের শরীর থেকে সাবেক স্বামী নাগা চৈতন্যের স্মৃতিচিহ্ন মুছে ফেললেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু । ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি সোশ্যালে নাগার দেওয়া এক পোস্ট থেকে জানা গেছে সাবেক স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে অভিনেত্রীর। আবারও নাকি কাছাকাছি আসছেন এই জুটি। ঠিক তখনই দেখা গেল অভিনেত্রীর পাজরে করা নাগার ট্যাটুর অস্তিত্ব নেই।

নাগা চৈতন্যের সঙ্গে সম্পর্কে থাকাকালে তার নামের ট্যাটু করিয়েছিলেন অভিনেত্রী। তার পাঁজরের ডান দিকে লেখা ছিল ‘চে’। যেটি চৈতন্যের ডাকনাম। সম্প্রতি দুবাইয়ের এক অনুষ্ঠানে দেখা গেল, সামান্থার শরীরে সেই ট্যাটু আর নেই।

এর পর থেকেই বিষয়টি নিয়ে নতুন করে ভাবতে শুরু করেছেন অনুরাগীরা। চৈতন্যের সঙ্গে মিলে যাওয়া তো দূরের কথা, তার কাছাকাছিও ঘেঁষতে চান না অভিনেত্রী। ‘কফি উইথ করণ’-এর শেষ সিজনে কফি-আড্ডায় এসেও একই কথা বলেছিলেন সামান্থা।

২০১৭ সালে রূপকথার বিয়েতে সাত পাকে বাঁধা পড়েছিলেন সামান্থা-নাগা চৈতন্য। হিন্দু রীতি অনুযায়ী, দুই তারকার বিয়ে তো হয়েছিলই। পরে খ্রিস্টান মতেও বিয়ে হয় তাদের। সামান্থা সামাজিকমাধ্যমে পদবী বদলে আক্কিনেনি করার সঙ্গে সঙ্গে নেটপাড়ায় ঝড় ওঠে। কিন্তু সুখ দীর্ঘস্থায়ী হয়নি। বিয়ের ঠিক চার বছর পর সামান্থা নেটিজেনদের আভাস দেন নাগার সঙ্গে তার সম্পর্কে চিড় ধরেছে। প্রথমে পদবী থেকে আক্কিনেনি সরিয়ে দেন তিনি। শেষ অবধি গত বছরের ২ অক্টোবর আলাদা হয়ে যায় এই জুটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।