ঢাকাFriday , 9 February 2024
  1. অন্যান্য খবর
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

মেয়েকে প্রেমিকের বাড়িতে দিয়ে আসলেন বাবা!

admin
February 9, 2024 7:53 pm
Link Copied!

বরগুনার তালতলীতে প্রেমিক সোলায়মানের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পরে ওই স্কুলছাত্রীর বাবা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে মেয়েকে অনশনে দিয়ে আসেন। অনশনের পর থেকেই প্রেমিক কলেজছাত্র সোলায়মান আত্মগোপনে রয়েছেন।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের তাঁতিপাড়া এলাকার প্রেমিক সোলায়মানের বসতবাড়িতে অনশনে দিয়ে আসেন ওই স্কুলছাত্রীর বাবা।

শুক্রবারও বিয়ের দাবিতে অনশন করতে দেখা যায় ওই স্কুলছাত্রীকে।

 

প্রেমিক সোলায়মান তাঁতিপাড়া এলাকার হাবিব মুন্সীর ছেলে ও তালতলী সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। ভুক্তভোগী ওই স্কুলছাত্রী একই এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রী জানায়, ছয় মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। বৃহস্পতিবার রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘর থেকে বের করে এনে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করে সোলায়মান। এখন সে বিয়ে করতে অস্বীকার করে। বিয়ের কথা বললে বিভিন্ন টালবাহানা দেখায় সোলায়মানসহ তার পরিবার। পরে আমার বাবা আমাকে বিয়ের জন্য ওই বাড়িতে দিয়ে আসেন।

আমি সোলায়মানকে বিয়ের জন্য অনশনে বসেছি। আমাকে বিয়ে না করলে ওই বাড়িতেই আমি অবস্থান করব।

 

অনশনে থাকা স্কুলছাত্রীর বাবা বলেন, আমার মেয়ের ইজ্জত নষ্ট করছে সোলায়মান। আমার মানসম্মান সব শেষ। এখন আমার মেয়েকে প্রেমিক সোলামানের সঙ্গে বিয়ের জন্য তাদের বাড়িতে দিয়ে আসছি।

আমার মেয়েকে বিয়ে না করলে আমি থানায় যাব বিচারের জন্য।

 

তালতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রনজিৎ কুমার সরকার বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।