ঢাকাThursday , 12 October 2023
  1. অন্যান্য খবর
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

প্যারাগুয়ের বিপক্ষে অনিশ্চিত মেসি

Fazley Rabby
October 12, 2023 10:30 am
Link Copied!

চোট কাটিয়ে এরই মধ্যে ইন্টার মায়ামির হয়ে মাঠে ফিরেছেন লিওনেল মেসি। তবুও তাকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ আর্জেন্টিনা। বিশ্বকাপ বাছাইয়ে প্যারাগুয়ের বিপক্ষে এই তারকাকে পাওয়া নিয়ে জেগেছে অনিশ্চয়তা।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইয়ে আর্জেন্টিনার হয়ে খেলতে দলের যোগ দিয়েছেন মেসি আগেই। অনুশীলনও শুরু করে দিয়েছেন তিনি। কোচ লিওনেল স্কালোনি বলেছেন, মেসিকে দেখে তার ভালোই মনে হয়েছে। তবে তাকে নিয়ে এখনই কিছু বলতে পারছেন না বিশ্বকাপজয়ী এই কোচ।

পেশির চোটে অনেকদিন ভুগেছেন মেসি। মায়ামির হয়ে সবশেষ ৭ ম্যাচের পাঁচটিই খেলতে পারেননি তিনি। সবশেষ গত শনিবার সিনসিনাটির বিপক্ষে মাঠে ফিরলেও নেমেছেন দ্বিতীয়ার্ধে। খেলেছেন কেবল ৩৫ মিনিট। ওই ম্যাচে তার খেলায় জড়তা ছিল স্পষ্ট।

প্যারাগুয়ের বিপক্ষে শুক্রবার ভোরের ম্যাচে মেসিকে বদলি হিসেবে নামানোর কথা ভাবছেন স্কালোনিও। তবে তিনি জানিয়েছেন, এখনও বিশ্বকাপজয়ী তারকাকে পর্যবেক্ষণ করার আছে তাদের, ‘আমাদের এখনও একটি অনুশীলন সেশন বাকি আছে। তার (মেসি) জন্য আরেকটি সেশন খুবই গুরুত্বপূর্ণ…তার সঙ্গে আমার কথা বলতে হবে এবং নিশ্চিত করতে হবে যে, সে শুরুর একাদশে থাকতে পারবে। তাকে ভালোই মনে হচ্ছে। এটার ওপর নির্ভর করে দল বাকিটা নিয়ে ভাবব।’

বাছাইয়ে নিজেদের প্রথম দুই ম্যাচই জিতেছে আর্জেন্টিনা। জয়ের ধারায় থাকতে চাওয়া দলটির কোচ স্কালোনি বললেন, মেসি ফিট না থাকলে দুই নাম্বার নাইন লাউতারো মার্তিনেস ও জুলিয়ান আলভারেসকে নামাবেন তিনি।

তিনি বলেন, “তারা দুইজনই একসাথে শুরুর একাদশে খেলেছে। আমি অনেক কিছুই ভাবছি। ম্যাচের ওপর নির্ভর করছে বাকিটা। এসব কোনো সমস্যা হবে না। তারা ভিন্ন প্রকৃতির খেলোয়াড়, তবে তারা একসঙ্গে খেলতে পারে।”

আগামী বুধবার পেরুর বিপক্ষে মাঠের লড়াইয়ে নামবে আর্জেন্টিনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।