ঢাকাThursday , 12 October 2023
  1. অন্যান্য খবর
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ছয় ভাষায় শাকিবের ‘দরদ’, মুক্তি ২ ফেব্রুয়ারি

Fazley Rabby
October 12, 2023 11:06 am
Link Copied!

প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে প্যান ইন্ডিয়ান সিনেমা করতে যাচ্ছেন শাকিব খান। রবিবার রাতে নায়কের গুলশানের অফিসে ‘দরদ’ সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হন নায়ক। এসময় তাকে চূড়ান্ত চিত্রনাট্য বুঝিয়ে দেন পরিচালক অনন্য মামুন।

তিনি জানান, আগামী ২০ অক্টোবর থেকে ভারতের বানারসে ‘দরদ’-এর শুটিং শুরু হবে। বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগুসহ ৬টি ভাষায় ২৪টি দেশে একযোগে মুক্তি পাবে সিনেমাটি। শুটিং শুরুর আগেই সিনেমা মুক্তির তারিখও ঘোষণা করলেন নির্মাতা।

অনন্য মামুন বলেন, ‘দরদ’-এর শুটিং শুরু হচ্ছে ২০ অক্টোবর থেকে। একটানা শুটিংয়ের মধ্য দিয়ে নভেম্বরেই ক্যামেরা ক্লোজ। ৬টি ভাষায় ২৪টি দেশে এক সঙ্গে মুক্তি পাবে। মুক্তির তারিখ ২ ফেব্রুয়ারি ২০২৪।’

এই সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হতে যাচ্ছে ঢাকাই সিনেমার সুপারস্টারের। শুটিংয়ে অংশ নেওয়ার জন্য আগামী ১৫ অক্টোবর ভারতের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন শাকিব খান। একটানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ করে আগামী মাসের শেষ দিকে দেশে ফিরবেন তিনি।

‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’। সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন বলিউডের সোনাল চৌহান। এতে আরও অভিনয় করবেন পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, রাহুল দেব, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ।

এর আগেও বেশকিছু যৌথ প্রযোজনার সিনেমায় দেখা গেছে শাকিব খানকে। ২০১৬ সালে যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারি’ দিয়ে নতুনভাবে নিজের জাত চিনিয়েছিলেন তিনি। এরপর কাজ করেন ‘নবাব’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ সিনেমায়। শুধু যৌথ প্রযোজনা নয়, শাকিবকে নিয়ে সিনেমা বানিয়েছেন কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও। তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শ্রাবন্তী, শুভশ্রী, নুসরাত, সায়ন্তিকা, পায়েলসহ অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।