ঢাকাThursday , 12 October 2023
  1. অন্যান্য খবর
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ক্যাম্পাস
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ধর্ম
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বাংলাদেশকে দুঃসংবাদ দিল নিউজিল্যান্ড!

Fazley Rabby
October 12, 2023 10:28 am
Link Copied!

আফগানিস্তাকে ৬ উইকেটে হারিয়ে বিশ্বকাপটা দারুণভাবে শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু নিজেদের দ্বিতীয় ম্যাচে মুদ্রার উল্টো পিঠ দেখল টাইগাররা।

বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের কাছে ১৩৭ রানের বড় ব্যবধানে হারে সাকিবরা। এর মাঝে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ নিয়ে দুঃসংবাদ পেলো বাংলাদেশ।

আগামীকাল বাংলাদেশ নিজেদের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে। কিউইরা প্রথম দুই ম্যাচে জয়ে পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে। অন্যদিকে বাংলাদেশ দুই ম্যাচ এক জয় পেয়েছে।

আগামীকাল বাংলাদেশের বিপক্ষে ম্যাচের জন্য নিউজিল্যান্ড দলে ফেরার জন্য প্রস্তুত কেন উইলিয়ামসন ও টিম সাউদি। এ দুইজন ফিরলে নিউজিল্যান্ড আরো শক্তিশালী হয়ে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে।

ইনজুরির কারণে ছয় মাস মাঠের বাইরে ছিলেন কেন উইলিয়ামসন। বিশ্বকাপ দিয়েই জাতীয় দলে ফিরেছেন। তবে প্রথম দুই ম্যাচ খেলেননি। একই অবস্থা টিম সাউদির। প্রথম দুই ম্যাচ খেলেননি তিনি। ইনজুরির কারণে বাইরে ছিলেন। তাদের সুস্থতার ব্যাপারে সুসংবাদ দিয়েছেন কোচ গ্যারি স্টিড। তিনি বলেন, উইলিয়ামসনের অবস্থার উন্নতি হয়েছে। এখন সে ইনজুরিমুক্ত। তাকে নিয়ে আমরা ভাবছি।’

সাউদির বিষয়ে কোচ বলেন, একাদশে জায়গা পাওয়ার জন্য সাউদি প্রস্তুত। কয়েকটি অনুশীলনে সে ভালো বোলিং করেছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।